1. newsbhorerdhani@gmail.com : admin2021 : admin2021 admin2021
  2. editor@dailybhorerdhani.com : dailybhorer dhani : dailybhorer dhani
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম::
আশুলিয়ায় রাজু হাত থেকে রক্ষা পেতে থানায় সাধারন ডায়েরি (জিডি) আশুলিয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে এক ইমামের মিথ্যা অভিযোগ, প্রতিবাদে ঐ মসজিদের মুসুল্লিগন। আশুলিয়ায় ফেক আইডির বিরুদ্ধে মিথ্যা তথ্যের প্রতিবাদ, জানিয়েছেন চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর বিরামপুরে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী মোটর শ্রমিক ও কুলি পরিবারের মাঝে বিতরণ করোনা ভাইরাসে রেকর্ড ২৫৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫১৯২ রাজারহাটে ১ শত পরিবারের মাঝে সেনাবহিনীর ত্রান বিতরণ ভেজাল ঔষধের সমাহার গাজীপুরে বৃষ্টিতে মহারাষ্ট্রে ভূমিধস ॥ অন্তত ৩৬ জনের মৃত্যু খুলনা বিভাগে করোনায় মৃত্যু ৩৩ জনের, মোট মৃত্যু ২০২৩ ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদী করোনা বদলে দিয়েছে আমাদের চিরচেনা জগৎ ॥ সেতুমন্ত্রী আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদকে সিলেট রেঞ্জে বদলি করা হয়েছে।

আশুলিয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে এক ইমামের মিথ্যা অভিযোগ, প্রতিবাদে ঐ মসজিদের মুসুল্লিগন।

  • আপডেটের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ১৮ সময় দর্শন

বিশেষ প্রতিনিধি নজরুল ইসলাম।।

ঢাকার রাজধানী সাভার উপজেলার আশুলিয়া থানাধীন, আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবরের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে  ভিডিও ভাইরাল করেছেন আশুলিয়ার খেজুর বাগান কেন্দ্রীয় মসজিদুন নূর জামে মসজিদের ইমাম- মুফতি মাসউদ মুস্তফা।

এই ঘটনায় উক্ত মসজিদের সামনে মিথ্যা অভিযোগ ও অপপ্রচারের প্রতিবাদ জানিয়েছেন মসজিদ কমিটি ও আশুলিয়া ইউনিয়নের স্থানীয় শতাধিক মসজিদের মুসল্লি ও ওলামায়ে একরাম এবং আশুলিয়া ওলামা পরিষদ।

১লা জুলাই বৃহস্পতিবার বেলা ১১টার দিকে খেজুর বাগান মসজিদুন নূর এর সামনে চেয়ারম্যান এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের  প্রতিবাদ করেন এলাকাবাসী ও ঐ মসজিদের মুসুল্লিগন। চেয়ারম্যানের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তাতে উল্ল্যেখ করা হয়েছে মুসুল্লিদের কাছ থেকে দানের টাকার হিসাব পরিস্কার করা এবং ওয়ান টাইম রশিদ পাল্টানোর কথা বলেন ইমাম মাসউদ মুস্তফা। এতে ক্ষিপ্ত হয়ে চেয়ারম্যান এর ছোট ভাই আশরাফ উদ্দিন মাদবর মসজিদের ইমাম কে বিভিন্ন ভাবে ভয়ভিতি দেখানো সহ অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

সরেজমিনে গিয়ে দেখা যায় ইমাম সাহেবের অভিযোগে যা কিছু  উল্ল্যেখ করেছেন সবই মিথ্যা বানোয়াট ও ভিত্তিহীন। বরং ইমাম সাহেবই মসজিদের ভিতরে খুৎবা প্রদান কালে বিভিন্ন সময় রাষ্ট্রদ্রোহী বক্তব্য রাখতেন এবং বর্তমান বাংলাদেশের প্রধানমন্ত্রী কে অন্ধ বলতেও দ্বিধাবোধ করেননি।

আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবর এই ঘটনার  প্রতিবাদ করায় গত শবেবরাতের রাতে মসজিদের ইমাম বিপুল সংখ্যক হেফাজতের নেতাকর্মি সাথে নিয়ে চেয়ারম্যানের বাসায় হামলা চালান।

আজকে উক্ত মসজিদের সামনে মসজিদ কমিটির সকল সদস্য ও আশুলিয়া ইউনিয়নবাসী প্রতিবাদের ভাষায় বলেন, এই মসজিদের ইমাম মাসউদ মুস্তফা একজন হেফাজতে ইসলামের ও খেলাফত যুব মজলিশ নেতা। তিনি খেজুর বাগান এলাকায় হেফাজতের আস্তানা তৈরি করতে মসজিদের মিম্বারে দাড়িয়ে সরকার প্রধান ও আওয়ামীলীগের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা ও উত্তেজনা মূলক বক্তব্য প্রদান করে ফতুয়া দিতেন। বেশির ভাগ সময় সরকার বিরোধি বক্তব্য দিতেন, এবং সাধারণ মুসুল্লিদের সামনে উস্কানিমূলক বক্তব্য দিয়ে সরকারের বিরুদ্ধে আন্দোলনে নামানোর চেষ্টা করতেন।

এবিষয়ে আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবরের কাছে জানতে চাইলে তিনি বলেন, সমজিদের দানের টাকার হিসাব নেওয়ার জন্য মসজিদ কমিটি রয়েছে, ইমামের এই হিসাব নেওয়ার দরকার নাই। মসজিদ হলো আল্লাহর ঘর এখানে সাধারন মুসুল্লিরা আসেন নামাজ আদায় করতে, ইসলাম সম্পর্কে জানার জন্য একজন ইমামের কাজ হলো ইসলাম প্রচার করা। মসজিদের ভিতরে সরকারের বিরুদ্ধে সাধারন জনগনকে ক্ষেপিয়ে তোলা নয়।

তিনি আরো বলেন ইউনিয়ন পরিষদ নির্বাচন কে সামনে রেখে আমাকে হেয়ো প্রতিপন্ন করার লক্ষেই আমার বিরুদ্ধে এই মিথ্যা ভিত্তিহীন অভিযোগ আনা হয়েছে, আমি এর তীব্র নিন্দা করে ও প্রতিবাদ জানাই এবং আমার বিরুদ্ধে যারা অপপ্রচারে লিপ্ত রয়েছে তাদের বিরুদ্ধে আমি জরুরী ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহন করবো ইনশাল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

Somoyerkontha.com

© All rights reserved © 2020-2021 Dailybhorerdhani.com
Theme Customized By BreakingNews