1. newsbhorerdhani@gmail.com : admin2021 : admin2021 admin2021
  2. editor@dailybhorerdhani.com : dailybhorer dhani : dailybhorer dhani
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনাম::
আশুলিয়ায় রাজু হাত থেকে রক্ষা পেতে থানায় সাধারন ডায়েরি (জিডি) আশুলিয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে এক ইমামের মিথ্যা অভিযোগ, প্রতিবাদে ঐ মসজিদের মুসুল্লিগন। আশুলিয়ায় ফেক আইডির বিরুদ্ধে মিথ্যা তথ্যের প্রতিবাদ, জানিয়েছেন চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর বিরামপুরে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সামগ্রী মোটর শ্রমিক ও কুলি পরিবারের মাঝে বিতরণ করোনা ভাইরাসে রেকর্ড ২৫৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫১৯২ রাজারহাটে ১ শত পরিবারের মাঝে সেনাবহিনীর ত্রান বিতরণ ভেজাল ঔষধের সমাহার গাজীপুরে বৃষ্টিতে মহারাষ্ট্রে ভূমিধস ॥ অন্তত ৩৬ জনের মৃত্যু খুলনা বিভাগে করোনায় মৃত্যু ৩৩ জনের, মোট মৃত্যু ২০২৩ ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদী করোনা বদলে দিয়েছে আমাদের চিরচেনা জগৎ ॥ সেতুমন্ত্রী আশুগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদকে সিলেট রেঞ্জে বদলি করা হয়েছে।

একক নাটক ‘নতুন ঠিকানায়’

  • আপডেটের সময় : শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
  • ৩৮ সময় দর্শন

ভোরের ধ্বনি রিপোর্ট।।

নির্মিত হলো ঈদের একক নাটক ‘নতুন ঠিকানায়’। নাটকটি রচনা করেছেন জায়েদ জুলহাস এবং নাটকটি পরিচালনা করেছেন শামীম রেজা জুয়েল। নাটকটি ঢাকার উত্তরায় বিভিন্ন লোকেশনে শূটিং করা হয়েছে। নাটকটিতে আরও অভিনয় করেছেন, ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, জেরিন খান রত্না, নীলা ইসলাম, জায়েদ জুলহাস, তাহমিনা সঙ্গীতা। চিত্রগ্রাহক রাজন রম, নির্বাহী প্রযোজক এন.এফ. আজমীর সার্বিক তত্ত্বাবধানে আফজাল কবির।

নাটকটি ঈদে একটি বেসরকারী চ্যানেলে প্রচার হবে। ইরফান সাজ্জাদ গণমাধ্যমকে বলেন, এখনতো লকডাউন তাই বেশি নাটকের শূটিং করছি না। ঈদের ‘নতুন ঠিকানায়’ নাটকটি বেশ ভালভাবে স্বাস্থ্যবিধি মেনে আমরা শূটিং করেছি। নাটকটিতে পারিবারিক মূল্যবোধের গল্প আছে। আশা করি নাটকটি দর্শকদের বেশ ভাল লাগবে। তাসনুভা তিশা বলেন, গল্পটি পড়ে আমার বেশ ভাল লেগেছে।

কোভিড ১৯’র কারণে বেশি কাজ করছি না। শামীম রেজা জুয়েল ভাইয়ের ঈদের একক নাটক নতুন ঠিকানায়’ কাজ করলাম। তিশা বলেন, ঈদের বেশকিছু নাটকে কাজ করছি, তবে এই নাটকটিতে কাজ করে তৃপ্তি পেয়েছি। এখন লকডাউনের কারণে অল্পকিছু কাজ করছি। নাটকটির পরিচালক বলেন, ঈদকে সামনে রেখে আমি এই নাটকে একটি পারিবারিক গল্প বলার চেষ্টা করেছি।

পারিবারিক ও সামাজিক চাওয়া পাওয়ার কাছে হেরে যাওয়া একজন নারীর জীবনের গল্প এই নাটকটিতে তুলে ধরেছি। আশাকরি দর্শকদের বেশ ভাল লাগবে।

নাটকে গল্পে দেখা যাবে, ভালবেসে বিয়ে হয়েছিল আইরিন ও সজলের। ৬ বছরের সংসার নিজের মতো করে গুছিয়ে নিয়েছে আইরিন। শাশুড়ি, আত্মীয়-স্বজন সবার মধ্যমনি সে। একমাত্র ননদ খুশির সঙ্গে ভাবির বোনের মতো সম্পর্ক। সবই তো ঠিক ছিল, কিন্তু হঠাৎ সবার কী এমন হলো ? ননদ ছাড়া বাকি সবাই বদলে যেতে শুরু করল। এখন আর আইরিনকে কেউ গুরুত্ব দেয় না। অপরাধ, ৬ বছরের সংসারে আইরিনের কোলে কোন বাচ্চা আসেনি।

আর সবার সঙ্গে সজলও বদলে গেছে। দিশেহারা আইরিন বুঝে উঠতে পারছে না কি করবে ? এদিকে মা ছেলের দ্বিতীয় বিয়ের জন্য পাত্রীও ঠিক করে ফেলেছে। তাই কৌশলে এবার ঈদটা আইরিনকে বাপের বাড়ি পাঠানোর সিদ্ধান্ত হয়। আইরিন ব্যাপারটা জেনে যায় কিন্তু মুখে কিছু না বললেও ভেতরে ভেতরে ভেঙ্গে যেতে থাকে। এভাবেই এগুতে থাকে ‘নতুন ঠিকানায়’ নাটকের গল্প।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

Somoyerkontha.com

© All rights reserved © 2020-2021 Dailybhorerdhani.com
Theme Customized By BreakingNews